চব্বিশ লক্ষ টাকার শুকনো গাঁজা উদ্ধার করলো পুলিশ

20th September 2021 11:02 am অনান‍্য
চব্বিশ লক্ষ টাকার শুকনো গাঁজা উদ্ধার করলো পুলিশ


ভানুময় চন্দ ( ত্রিপুরা ) :  এবার উত্তর জেলার পানিসাগর থানার হাতে আটক চব্বিশ লক্ষাধিক টাকার শুকনো গাঁজা।গোপন সংবাদের ভিত্তিতে পানিসাগর থানার নাকা পয়েন্টে আসাম আগরতলা জাতীয় সড়কের উপর AS01GC 7349 নম্বরের দশ চাকার লরিতে তল্লাশি চালিয়ে উদ্ধার এই বিপুল পরিমাণ গাঁজা।সাথে আটক লরি চালক দিলিপ তিওয়ারি।পানিসাগর থানার পুলিশ একটি এনডিপিএস ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করে দিয়েছে। আগামীকাল ধৃত চালককে জেলা আদালতে সোপর্দ করবে পুলিশ।
ঘটনার বিবরণে প্রকাশ, উত্তর জেলার পানিসাগর থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ৮ নং আসাম আগরতলা জাতীয় সড়কের উপর নাকা পয়েন্টে তল্লাশি চালিয়ে দশ চাকার লরি থেকে চব্বিশ লক্ষাধিক টাকার শুকনো গাঁজা উদ্ধার করে পানিসাগর থানার পুলিশ। দশ চাকার লরিতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় এই বিপুল পরিমাণ গাঁজা।সাথে আটক করা হয় লরি চালক দিলিপ তিওয়ারি ৩২  পিতা সারদা তিওয়ারি।তার বাড়ি উত্তর প্রদেশের পাকাডিয়ার পুরব কুটি এলাকায়। বর্তমানে বিপুল পরিমাণ গাঁজা সহ লরি ও চালক পানিসাগর থানার হেফাজতে রয়েছে। এদিকে পানিসাগর থানার ওসি সৌগত চাকমা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানার নাকা পয়েন্টে তল্লাশি চালিয়ে দশ চাকার লরি থেকে তেইশ প্যাকেটে মোট ২৪৯ ঊনোপঞ্চাশ কেজি শুকনো গাঁজা উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত গাঁজার বাজার মূল্য প্রায় চব্বিশ লক্ষাধিক টাকা।সাথে আটক করা হয় লরি ও লরি চালককে।ওসি আরো জানান, উদ্ধারকৃত গাঁজা গুলি কেবিনের পেছনে গুপন শুরুং এর ভেতরে করে নিয়ে যাচ্ছিল।এই গাঁজা গুলি আগরতলা থেকে বহিঃ রাজ্যে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল বলে চালক পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে।ওসি শ্রী চাকমা আরো বলেন,পানিসাগর থানার পুলিশ একটি এনডিপিএস ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করে দিয়েছে। আগামীকাল ধৃত চালককে ধর্মনগর জেলা আদালতে সোপর্দ করবে পানিসাগর থানার পুলিশ।





Others News

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২


ভানুময় চন্দ ( ত্রিপুরা ) : প্রায় এক কো‌টি টাকার নেশা জা‌তীয় ইয়াবা ট‌্যাব‌লেট সহ ক‌রিমগ‌ঞ্জের বাবা হো‌টেল সংলগ্ন মোবারকপু‌রে ধরা পড়ল দুই যুবক।এক গোপন খব‌রের ভি‌ত্তি‌তে তা‌দের‌কে এক‌টি ছোট গা‌ড়ি স‌মেত আটক ক‌রে স্থানীয় সীমান্তরক্ষীর সাত ব‌্যা‌টে‌লিয়‌নের জওয়ানরা।এএস(শূণ‌্য এক)এলসি(আট দুই ছয় নয়)নম্ব‌রের গাড়ীত তল্লা‌শি ক‌রে কু‌ড়ি হাজার ইয়াবা ট‌্যাবলেট উদ্ধার করা হয়।যার বাজার মূল্য প্ৰায় এক কোটি টাকার মত হ‌বে ব‌লে বিএসএফ সু‌ত্রে প্রকাশ।ধৃত‌দের ম‌ধ্যে র‌য়ে‌ছে বরপেটা জেলার ইসমাইল আলী ও হোসেন আলী মিরধা।বৰ্তমানে ধৃত‌দের জেলা সদর থানায় আট‌কে রে‌খে টানা জিঙ্গাসাবাদ চালা‌চ্ছে পু‌লিশ।